জাতীয় পার্টি ক্ষমতায় যেতে সম্পূর্ণ প্রস্তুত: এরশাদ

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি ক্ষমতায় যেতে সম্পূর্ণ প্রস্তুত। তিনি আরও বলেন, আমাদের যাত্রা শুরু হলো, চুড়ান্ত বিজয়ের মধ্য দিয়ে এই যাত্রা শেষ হবে।

রোববার রাজধানীর গুলশানে ইমানুয়েলস কনভেনশন সেন্টারে জাতীয় পার্টির মনোনয়নপত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করতে গিয়ে এরশাদ এ কথা বলেন।

তিনি ৩০ হাজার টাকার বিনিময়ে রংপুর-৩ আসনের জন্য একটি মনোনয়নপত্র গ্রহণ করে নেতা-কর্মীদের জন্য ১০ হাজার টাকা কমিয়ে ২০ হাজার টাকা প্রতিটি ফরমের মূল্য নির্ধারণ করেন।

এ সময় জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ এমপি বলেন, আমরা দেশে ও মানুষের কল্যাণের জন্য কাজ করি। আমাদের রাজনীতি মানুষের সেবার জন্য।

হুসেইন মুহম্মদ এরশাদ ছাড়াও পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ময়মনসিংহ- ৪, কো-চেয়ারম্যান জিএম কাদের লালমনিরহাট-৩ এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার পটুয়াখালী-১ এবং প্রেসিডিয়াম সদস্য সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম ঢাকা-১ আসন থেকে নির্বাচনের জন্য মনোনয়নপত্র গ্রহণ করেন।

সকাল সাড়ে ৯ টার পর থেকেই রাজধানীসহ দেশের বিভিন্ন সংসদীয় আসন থেকে মনোনয়ন প্রত্যাশীরা তাদের কর্মী সমর্থকদের নিয়ে মিছিল সহকারে গুলশানের ইমানুয়েলস সেন্টরের সামনে জড়ো হয়। ঢাকা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলামের সমর্থনে কয়েক হাজার নেতা-কর্মী ও সমর্থক মিছিল নিয়ে সমবেত হন। পরে বিশাল একটি মিছিল নিয়ে অ্যাডভোকেট সালমা ইসলাম মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এছাড়াও এদিন মনোনয়ন ফরম কেনেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, ফখরুল ইমাম এমপি, সৈয়দ আবদুল মান্নান, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ, নাসরিন জাহান রতনা এমপি, মেজর (অব.) খালেদ আখতার, শফিকুল ইসলাম সেন্টু, পীরজাদা শফিউল্লাহ আল মুনির, সেলিম উদ্দিন এমপি, জিয়াউল হক মৃধা এমপি, লিয়াকত হোসেন খোকা এমপি, হিনা খান পন্নী, মোর্শেদ জামান, আমীর হোসেন ভূইয়া এমপি, রেজাউল ইসলাম ভূইয়া, ইকবাল হোসেন রাজু, গোলাম মোহাম্মদ রাজু, আশরাফ সিদ্দিকী, বাবু সোমনাথ দে, জহিরুল ইসলাম জহির, জহিরুল ইসলাম রুবেল, সুমন আশরাফ, রেজাউল করিম, রোকন উদ্দিন বাবুল, ড. সেলিনা খান, নুরুন্নাহার বেগম, জাহানারা মুকুল, মো. রফিকুল ইসলাম, নাজমা আক্তার, পনির উদ্দিন আহমেদ প্রমুখ। প্রথমদিন ৫৫৩ টি মনোনয়ন ফরম বিক্রি হয়।

এদিকে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, জাতীয় পার্টি নির্বাচনের জন্য প্রস্তুত আছে। তবে নির্বাচনের তারিখ পরিবর্তন করা না করা নির্বাচন কমিশনের এখতিয়ার।

তিনি আরও বলেন, মহাজোট নিয়ে আলোচনা চলছে, দু’এক দিনের মধ্যেই ঘোষণা আসছে। সব দলের অংশগ্রহণে একাদশ জাতীয় নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ হবে।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, রাজনীতির আকাশের অন্ধকার কেটে যাচ্ছে, সামনে সুন্দর আলোয়ে ঝলমলে দিনের প্রত্যাশা আমাদের। এবিএম রুহুল আমিন হাওলাদার আশা প্রকাশ করে বলেন, আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির অংশগ্রহণে নির্বাচন উৎসবমূখর হবে।

তিনি বলেন আশা করছি নির্বাচনে এমন পরিবেশ হবে যাতে, নির্বাচনের পরিবেশ এবং নির্বাচনের ফলাফল নিয়ে কেউ কোনো প্রশ্ন তুলবে না। জানান একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষ্যে প্রথম দিনেই ৫৫৩টি মনোনয়ন পত্র বিক্রি হয়েছে জাতীয় পার্টির। মনোনয়নপত্র বিক্রি উপলক্ষ্যে বিকালে বনানী অফিসে এক আনুষ্ঠানিক ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

সুত্র: jugantar

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *