Breaking News
Home / খেলাধুলা / যার জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছাড়ছেন মাশরাফি

যার জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছাড়ছেন মাশরাফি

গত আসরের বিপএল বেশ কয়েকটি কারণে প্রশ্রের সম্মুখীন হয়েছে। তার মধ্যে ছিল ফ্র্যাঞ্চাইজির তাদের দলবল নিরাপত্তা বেষ্টনির তোয়াক্কা না করেই মাঠের ভেতরে প্রবেশ করা।ছিল জাতীয় দলের প্রথম সারির ক্রিকেটারদের নারী ঘটিত কেলেঙ্কারিও।তাছাড়া ক্রিকেটারদের সাথে বাকবিতন্ডায় জড়িয়েছেও ফ্র্যাঞ্চাইজি গুলো।বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের খেলা শুরু হবে আগামী ৪ নভেম্বর।ইতোমধ্যেই প্রায় প্রতিটি দলেরই কোচ নিয়োগ একরকম শেষ। সেই সঙ্গে দেশের তারকা আইকন ক্রিকেটারদের দলে ভেড়ানোর প্রক্রিয়াও চলছে জোরেসোরে। ভেতরের খবর, এবার আইকন ক্রিকেটারদের প্রায় বেশির ভাগই দল পাল্টাবেন। দল পাল্টানোটা এক রকম অবধারিতই হয়ে গেছে জাতীয় দলের সিনিয়র ক্রিকেটার মাশারাফির। যদিও এখনো মুখে তিনি কিছুই বলেননি।

ক্রিকেট পাড়ায় জোর গুঞ্জন, টাইগার দলের ওয়ানডে দলপতি মারাফির বিন মর্তুজার এবার কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছেড়ে দিচ্ছেন।

প্রসঙ্গত গতবার ফ্র্যাঞ্চাইজির সাথে দল নির্বাচন নিয়ে খানিক মতপার্থক্য ও মনোমালিন্যের কারণে একপর্যায়ে ম্যাচের দিন টিম হোটেল ছেড়ে মিরপুরে নিজ বাসায় চলে গিয়েছিলেন মাশরাফি। পরে ফ্র্যাঞ্চাইজি কর্মকর্তাদের সাথে মাশরাফির আপস-মীমাংসা হলেও মানসিক দুরত্ব ঠিকই রয়ে যায়।

প্রথমদিকে প্রায় টানা হারের বৃত্ত ভেঙে শেষ দিকে গিয়ে জয়ের নাগাল পেলেও শেষ অবধি আর সেমিতে খেলা হয়নি বিগ বাজেটের দল এবং আগের আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের।

বিপিএল শেষে মাশরাফি প্রকাশ্যে বা আনুষ্ঠানিকভাবে কোনোরকম নেতিবাচক মন্তব্য না করলেও তার সাথে যে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্র্যাঞ্চাইজির মনের অমিলের বিষয়টা মোটামুটি জানা হয়ে গেছে। এবার তাই হয়তো মাশরাফি নতুন ঠিকানা খুঁজে নেবেন।

যতদূর জানা গেছে, মাশরাফি সম্ভবত রংপুর রাইডার্সে যোগ দিচ্ছেন। দেশের অন্যতম শীর্ষ কর্পোরেট হাউজ বসুন্ধরা গ্রুপ এবার রংপুরের মালিকানা কিনে নিয়েছে। একটি উচ্চপর্যায়ের দায়িত্বশীল সূত্র মোটামুটি নিশ্চিত করেছে, মাশরাফি কুমিল্লা ছেড়ে এবার রংপুরে নাম লেখাতে যাচ্ছেন। জাতীয় দলের ওয়ানডে অধিনায়ককে পেতে রংপুর ফ্র্যাঞ্চাইজিও নাকি যারপরনাই আগ্রহী। দু’পক্ষের কথা-বার্তাও নাকি একরকম চূড়ান্ত।

প্রশ্ন উঠেছে মাশরাফি কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছেড়ে দিলে তার জায়গা নেবেন কে? ক্রিকেটপাড়ায় জোর গুঞ্জন, তামিম ইকবালই হয়তো কুমিল্লায় মাশরাফির খালি জায়গাটা পূরণ করবেন। দেশসেরা এই ওপেনারের সাথে কুমিল্লা ফ্র্যাঞ্চাইজির কথা-বার্তা নাকি মোটামুটি চূড়ান্ত। শুধু আনুষ্ঠানিকতাটুকুই বাকি।

Check Also

ম্যাচ চলাকালীন সময়ে মাপেয়োকে কী বলেছিলেন মেসি ?

বার্সেলোনা-জিরোনা ম্যাচে লিওনেল মেসির খুব কাছাকাছি ছিলেন তরুণ ডিফেন্ডার পাবলো মাপেয়ো। ম্যাচ চলাকালীন জিরোনা তারকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *