Home / বিনোদন / এই মুহুর্তে ইন্টারনেট দুনিয়া কাঁপাচ্ছেন এই সুন্দরী! জেনে নিন কে এই সুন্দরী? (দেখুন ছবি ও ভিডিওতে)

এই মুহুর্তে ইন্টারনেট দুনিয়া কাঁপাচ্ছেন এই সুন্দরী! জেনে নিন কে এই সুন্দরী? (দেখুন ছবি ও ভিডিওতে)

ভাইরাল হতে হতে প্রায় সব নেটিজেনদের কাছেই পৌঁছে গিয়েছে এই ভিডিও। জেনে নিন কে এই ভিডিওর সুন্দরী। চলছে ভ্যালেন্টাইন সপ্তাহ। সামনেই ভ্যালেন্টাইন্স ডে। কিশোর থেকে তরুণ— হৃদয়ে হৃদয়ে টরে টক্কা পাঠাচ্ছেন মদন দেব।

আর ঠিক এই সময়েই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এই রূপসী। ভাইরাল হতে হতে প্রায় সব নেটিজেনদের কাছেই পৌঁছে গিয়েছে এই ভিডিও। জেনে নিন কে এই ভিডিওর সুন্দরী।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, যে ভিডিও ক্লিপে দেখা মিলেছে এক মন ছুঁয়ে যাওয়া রোম্যান্সের, সেটা আসলে একটি মালয়ালম ছবি ‘ওরু আদার লাভ’-এর দৃশ্য। পরিচালক ওমর লুলু। ছবিটি অবশ্য এখনও মুক্তি পায়নি।

আপাতত কেবল একটি গানই কেবল মুক্তি পেয়েছে অনলাইনে। এই ভিডিও ক্লিপটি সেই গানেরই দৃশ্য। আর তাতেই ভিনি ভিডি ভিসি।

দীপিকা-প্রিয়ঙ্কাও যেন চ্যালেঞ্জের মুখে পড়ে গিয়েছেন প্রিয়া প্রকাশ ভরিয়ার নামের এক একেবারে আনকোরা মুখের সামনে। এটাই প্রিয়ার প্রথম ছবি! কেবল একটি গানেই তিনি জয় করেছেন আসমুদ্র হিমাচলের তরুণ হৃদয়।

ভিডিওয় যে নিরুচ্চার প্রেমের দৃশ্য দেখা গিয়েছে, তাতে কেবল চোখে চোখেই প্রেমের এক মধুর বাতাবরণ তৈরি হয়ে যেতে থাকে। ছেলেটি ও মেয়েটির ভ্রু-ক্রীড়া যেন মনে করিয়ে দেয় সুনীল গঙ্গোপাধ্যায়ের সেই অমোঘ লাইনকে— ‘ভ্রুপল্লবে ডাক দিলে দেখা হবে চন্দনের বনে।’

এর পর প্রিয়া তাঁর একটি চোখকে মুদ্রিত করে (যাকে বলা যায় চোখ মারা) যে লাস্যময় সঙ্কেত পাঠান তাও যেন কেবল উলটো দিকে দাঁড়িয়ে থাকা ছেলেটিকেই নয়, মুহূর্তে বিদ্ধ করে সোশ্যাল মিডিয়ার লাখো প্রেমিক-হৃদয়কে।

একে তো ‘দারুণ এ সময়’। তার উপর এক সুন্দরীর মধুর সব বিভঙ্গ। এই ভিডিও ভাইরাল হবে, তাতে আর আশ্চর্য কী!

ভালবাসা

ভালবাসার মানুষের ছোট্ট দুষ্টমি গুলো অনেক ভাল লাগে 😊😊😊

Posted by News Media on Sunday, February 11, 2018

এবার প্রভাসের সাথে বিয়ের ব্যপারে মুখ খুললেন অনুশকা, যা বললেন!

একসঙ্গে প্রায় সাতটি ছবিতে কাজ করেছেন ‘বাহুবলী’ খ্যাত জুটি প্রভাস এবং অনুশকা শেট্টি। প্রায় ৯ বছর ধরে পরস্পরকে চেনেন তারা। পরিচালক এস এস রাজামৌলির ‘বাহুবলী’ সিরিজের শুটিং চলাকালে তাদের মধ্যে তৈরি হওয়া নিবিড় সম্পর্কের গুজব শোনা গিয়েছিল।

দু’জনের ঘনিষ্ঠারাও তাদের সম্পর্কের কথা স্বীকার করেছেন একাধিকবার। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই।

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি একটি অনুষ্ঠানে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন ওঠায় অনুশকা জানিয়েছেন যে, প্রভাসকে বিয়ে করবেন না তিনি। ‘রিল লাইফ’-এ দেবসেনা বাহুবলীর প্রেমিকা হলেও ‘রিয়্যাল লাইফ’ বন্ধুত্বের বাইরে কোনও রকম সম্পর্ক নেই তাদের মধ্যে।

কিছু দিন আগেই প্রভাসের কাকা তেলুগু অভিনেতা কৃষ্ণম রাজু একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, চলতি বছরেই বিয়ে করতে পারেন অভিনেতা। সেই আগুনেই ঘি ঢালল অভিনেতার সোশ্যাল মিডিয়ায় করা পোস্ট। সেখানে অনুষ্কাকে ‘সুইটু’ বলে সম্বোধন করেছেন তিনি।

‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ ছবির প্রচারে সময় প্রভাসকে সহ-অভিনেতা রানা দাগ্গুবতির থেকে বেশি ‘সেক্সি’ বলে দাবি করেছিলেন অনুশকা। তাহলে স্বামী হিসেবে তাকে না-পছন্দ কেন অভিনেত্রীর?

অনুশকার করা বন্ধুত্বের দাবি কি সত্যি? নাকি নিজেদের সম্পর্ককে আড়াল করার জন্য জনসমক্ষে অস্বীকার করছেন না নায়িকা, সে উত্তর সময়ই দেবে।

Check Also

কার অপেক্ষায় মরুর বুকে বুবলী?

কিছুদিন আগে মরুর বুকে স্বামীর সঙ্গে মাহিয়া মাহির বেশ কিছু ছবি সকলের নজরে আসে। সেখানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *