Home / খেলাধুলা / পিএসএলে সাকিব-তামিমের দলে রয়েছেন যে তারকারা!

পিএসএলে সাকিব-তামিমের দলে রয়েছেন যে তারকারা!

পিএসএলের তৃতীয় আসর মাঠে গড়াবে আগামী ২২ ফেব্রুয়ারি। শারজাহ এবং দুবাইয়ে অনুষ্ঠিত হবে এই লিগ। তবে সব ঠিক থাকলে দুটি প্লে-অফ ম্যাচ ও ফাইনাল হবে পাকিস্তানের মাটিতে। পিএসএলের এ আসরে খেলবেন বাংলাদেশের চার তারকা। তারা হলেন- সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও মোস্তাফিজুর রহমান।

লাহোর ক্যালান্ডারসে খেলবেন মোস্তাফিজ। সাবেক দল কোয়েন্টা গ্লাডিয়েটরসের হয়ে খেলবেন মাহমুদউল্লাহ রিয়াদ। অন্যদিকে সাকিব ও তামিম খেলবেন পেশোয়ার জালমির

হয়ে। এবারের আসরে অংশ নিয়েছে ছয়টি দল। নতুন দল হিসেবে অংশ নিয়েছে মুলতান সুলতান। আর সেই দলকে নেতৃত্ব দিবেন সাবেক পাকিস্তানি অধিনায়ক শোয়েব মালিক।

তবে আসন্ন পিএসএলের তৃতীয় আসরে শিরোপা জয়ের লড়াইয়ে এগিয়ে থাকবে গত আসরের চ্যাম্পিয়ন পেশওয়ার জালমি। আর সেই দলে সাকিব-তামিম ছাড়াও রয়েছে অনেক বড় বড় তারকা ক্রিকেটার। টি-টোয়েন্টির এক নম্বর বোলার হাসান আলী রয়েছেন সেই দলে। এছাড়াও হার্ড হিটার ইভিন লুইস রয়েছেন সেই দলে।

পেশোয়ার জালমি স্কোয়াড: ড্যারেন স্যামি ( অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, কামরান আকমল, হাসান আলী, হারিস সোহেল, ক্রিস জর্ডান, মোহাম্মদ আসগর, ডোয়াইন ব্রাভো, হাম্মাদ আজম, সাদ নাসিম, তৈমুর সুলতান, সামেন গুল, ইবতিসিয়াম শেখ।

সহায়ক খেলোয়াড়: আন্দ্রে ফ্লেচার, ইভিন লুইস, খালিদ উসমান, মোহাম্মদ আরিফ।

Check Also

টি-টোয়েন্টি দলে ফিরে যা বললেন সৌম্য!

  লঙ্কানদের বিপক্ষে আসন্ন দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের জন্য ১৫ সদস্যর দল ঘোষণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *