Home / Uncategorized / মিয়ানমারের রোহিঙ্গা ইস্যুতে এবার হুমকি দিল পাকিস্তান !

মিয়ানমারের রোহিঙ্গা ইস্যুতে এবার হুমকি দিল পাকিস্তান !

মিয়ানমারের রোহিঙ্গা ইস্যুতে রাষ্ট্রদূতকে ফেরত না পাঠালে অবস্থান ধর্মঘটের হুমকি দিল পাকিস্তান জামায়াত। পাকিস্তান জামায়াতে ইসলামী বা জেআই দেশটির রাজধানীতে অবস্থান ধর্মঘট করবে। জামায়াত নেতা সিরাজুল হক আপার ডিরের এক জনসমাবেশে এ ঘোষণা দেন।

এ ছাড়া, মিয়ানমারের রোহিঙ্গা মুসলমানদের জঙ্গি এবং উগ্রবাদী হিসেবে পশ্চিমা কোনো কোনো দেশের তুলে ধরার প্রবণতাও কঠোর ভাষায় সমালোচনা করেন তিনি। তিনি বলেন, মিয়ানমার ও ফিলিস্তিনের চলমান গণহত্যার বিষয়ে পশ্চিমা দেশগুলো চোখ বন্ধ করে রেখেছে।

পাশাপাশি জাতিসংঘের ভূমিকারও সমালোচনা করেন তিনি। তিনি বলেন, জাতিসংঘের স্বরূপ উন্মোচিত হয়েছে এবং কাদের প্রতি তাদের সত্যিকার দরদ রয়েছে তাও জানা হয়ে গেছে। মিয়ানমারের রাষ্ট্রদূতকে পাকিস্তানে থাকতে দিলে আগামী সপ্তাহ থেকে জামায়াত প্রাদেশিক পর্যায়ে অবস্থান ধর্মঘটে যাবে বলে ঘোষণা করেন তিনি। তিনি বলেন, রাজধানী ইসলামাবাদেও অবস্থান ধর্মঘট করা হবে।

এ ছাড়া, রোহিঙ্গা সংকটে বিশ্বের মুসলিম দেশগুলোর ভূমিকারও সমালোচনা করেন তিনি। বাস্তুহারা রোহিঙ্গাদের আশ্রয় দেয়ার জন্য বাংলাদেশের মানুষের প্রতি আহ্বান জানান পাকিস্তান জামায়াতের নেতা। –পার্স টুডে

Check Also

মাশরাফি আগেই জানতেন সাকিব আজ ব্যাট করতে পারবে না

আজ শ্রীলঙ্কার বিপক্ষে ৪২তম ওভারে ফিল্ডিং করতে যেয়ে বাঁহাতের আঙুলে চোট পেয়েছেন সাকিব।  মাঠ ছেড়ে …