Home / অদ্ভুত খবর / নতুন ভুবনে পা রাখা নিয়ে এবার মুখ খুললেন অপু বিশ্বাস!

নতুন ভুবনে পা রাখা নিয়ে এবার মুখ খুললেন অপু বিশ্বাস!

বিনোদন ভিত্তিক অ্যান্ড্র‍য়েড অ্যাপস লিঙ্কআস এর শুভেচ্ছা দূত নির্বাচিত হলেন দুই ভুবনের দুই তারকা তাহসান-অপু । এ প্রথম তারা এক সাথে জুটিবেঁধে কাজ করতে যাচ্ছেন। এ খবর নতুন নয়, আপনি  নিশ্চয় এ খবর বহুবার শুনেছেন। কিন্তু এত দিন এ বিষয় নিয়ে জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসকে নিজের ফেসবুক পেইজে কোনো কথা বলতে দেখা যায়নি।

অবশেষে একটু আগে তিনি নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে গত বৃহস্পতিবারের সংবাদ সম্মেলনের দুইটি ছবি পোস্ট করে ভক্তদের উদ্দেশে লিখেছেন, ‘হ্যালো, আমার সকল ফ্যান, আমি অত্যন্ত আনন্দের সাথে বলছি, আমি বিনোদন জগতের এক অনত্যম প্লাটফর্ম অ্যান্ড্র‍য়েড অ্যাপস লিঙ্কআসের শুভেচ্ছা দূত হিসেবে যোগদান করেছি।

‘গত  সংবাদ সম্মেলন থেকে হয়তো আপনারা ইতোমধ্যে শুনেছেন।’ এছাড় তিনি আরো লিখেছেন, ‘আমি  প্রত্যাশা করছি আমরা সকলে যদি এক সাথে কাজ করি তাহলে শীঘ্রই আমাদের ভিশন পূরণ করতে পারবো।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর বনানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের তাহসান-অপু’র এ নতুন ভবনে পা রাখার বিষয়টির ঘোষণা দেন লিঙ্কআস। এ সময় উপস্থিত ছিলেন অপু বিশ্বাস, তাহসান ও ওয়ারফেজ ব্যান্ডের টিপু এবং লিঙ্কআস অ্যাপসের চেয়ারম্যান ইয়ে লিয়াং।

Check Also

আপনার হাতে টাকা জমছে না! দেখুনতো আপনার বাড়িতে এই জিনিসগুলি ঠিক আছে কি না?

হাতে টাকা জমছে না! দেখুন তো আপনার বাড়িতে এই জিনিসগুলি ঠিক আছে কি না? ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *