Home / অদ্ভুত খবর / সুনামগঞ্জে বিয়ের দিন কনের প্রসবব্যথা, পরদিন সন্তান জন্মদান!

সুনামগঞ্জে বিয়ের দিন কনের প্রসবব্যথা, পরদিন সন্তান জন্মদান!

হাবিবুর রহমান নাসির, ছাতক সুনামগঞ্জ প্রতিনিধি:: দোয়ারাবাজার উপজেলায় বিয়ের দিনেই প্রসবব্যথা ওঠার পরদিন সন্তান জন্ম দিয়েছেন এক কনে। এ নিয়ে চলছে আলোচনার ঝড়।

জানা যায়, বৃহস্পতিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ২য় তলার ১৫নং ওয়ার্ডে এক পুত্র সন্তানের জন্ম দেন উপজেলার নরসিংপুর ইউনিয়নের ঘিলাছড়া গ্রামের ৩৮ বছর বয়স্ক আমিনা বেগম (ছদ্মনাম)।

আমিনা বেগমের প্রথম স্বামী প্রায় ৯ বছর আগে মৃত্যুবরণ করেন। এই দম্পতির ২ ছেলে ও ২ মেয়ে সন্তান রয়েছে। জানা যায়, সম্প্রতি অন্তঃস্বত্তা হয়ে পড়েন আমিনা বেগম। এ বিষয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে গ্রামে আমিনা বেগমের ভাসুরের বাড়িতে বৈঠক বসে। সেখানে নিজের অনাগত সন্তানের বাবা হিসেবে ঘিলাছড়া গ্রামের ধন মিয়ার নাম বলেন আমিনা বেগমের। ধন মিয়া চার ছেলে ও দুই মেয়ের জনক।

ওই বৈঠকে ধন মিয়া নিজেই স্বীকার করেন, আমিনা বেগমের ঔরসে থাকা সন্তানটি তার। পরে বৈঠকে থাকা মুরব্বিরা আমিনা বেগমের সাথে ধন মিয়ার বিয়ে ঠিক করেন ২৪ জানুয়ারি।

কিন্তু ওইদিন আমিনা বেগমের প্রসবব্যথা শুরু হলে তাকে ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বৃহস্পতিবার একটি ছেলে সন্তানের জন্ম দেন তিনি। ওই বৈঠকের সিদ্ধান্ত অনুসারে, হাসপাতালে যাবতীয় ব্যয় বহন করছেন ধন মিয়া।

ইউপি সদস্য ফজলুর রহমান সত্যতা স্বীকার করে বলেন এখনো বিয়ে হয়নি দুই একদিনের মধ্যে বিয়ে হবে। নরসিংপুর ইউপি চেয়ারম্যান নূর উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Check Also

আপনার হাতে টাকা জমছে না! দেখুনতো আপনার বাড়িতে এই জিনিসগুলি ঠিক আছে কি না?

হাতে টাকা জমছে না! দেখুন তো আপনার বাড়িতে এই জিনিসগুলি ঠিক আছে কি না? ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *