Home / এক্সক্লুসিভ / জান্নাতের প্রথম পোস্টারে সাইমন-মাহির চমক

জান্নাতের প্রথম পোস্টারে সাইমন-মাহির চমক

অনেক আলোচনার মধ্য দিয়ে শুরু হয়েছিলো ছবিটির শুটিং। নানা কারণে এই ছবিটিকে ঘিরে আলোচনা। তারমধ্যে অন্যতম একটি হলো ‘পোড়ামন’খ্যাত জুটি সাইমন-মাহি আবারও ফিরছেন এই ছবিতে। তাই ছিলো প্রতীক্ষা, কেমন হয় ছবিটির পোস্টার, গান, টিজার। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে প্রকাশিত হলো জান্নাতের প্রথম অফিসিয়াল পোস্টার। সোমবার বিকেলে সামাজিক জোগাযোগ মাধ্যমে সিনেমার প্রথম পোস্টার প্রকাশ করা হয়েছে। প্রথম পোস্টারেই লক্ষ করা যাচ্ছে সাইমন-মাহির লুকের চমক। ভিন্ন লুকে পাওয়া গেছে পোড়ামন খ্যাত এ জুটিকে। সবুজ ওড়না মাথায় চোখ ছল ছল করছে মাহির আর উস্ক খুস্ক দাড়ি চুলে, মাথায় সাদা টুপি পরা অবস্থায় পাওয়া যাচ্ছে সাইমন সাদিককে।

কথা ছিলো ২০১৭ সালেই মুক্তি পাবে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবিটি। কিন্তু নানা কারণে সেটি সম্ভব হয়ে উঠেনি। আশা করা যাচ্ছে নতুন বছরে মাঝামাঝিতে কোনো একটি বিশেষ দিবসকে সামনে রেখে ছবিটি মুক্তি পাবে সারাদেশে। নির্মাতার মতে, ‘যেহেতু গেল বছর ছবিটি মুক্তি দেয়া গেলই না তাই তাড়াহুড়ো করতে চাই না। ভালো একটি সপ্তাহ দেখে ‘জান্নাত’ মুক্তি দেয়া হবে।’

বলার অপেক্ষা রাখে না, এ ছবিটিকে ঘিরে অনেক প্রত্যাশা ঢাকাই ছবির বাজারে। কাকরাইল পাড়ায় ছবিটির অনেক প্রশংসাও শোনা গেছে। হল বুকিং এজেন্টরা আগ্রহ দেখাচ্ছেন ছবিটি নিয়ে। এর মূলে রয়েছে দুর্দান্ত ব্যবসা সফল ছবি ‘পোড়ামন’ খ্যাত জুটি সাইমন-মাহি। ‘জান্নাত’ ছবি দিয়ে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধলেন তারা। এখানেও রয়েছে ‘পোড়ামন’ ছবির মতোই হৃদয় ছোঁয়া এক প্রেমের গল্প। রয়েছে জীবনের নানামুখী বাস্তবতার চিত্র, ধর্ম ব্যবসায়ীদের চক্রান্তের শিকার হওয়া যুব সমাজের করুণ চিত্র ও তার থেকে উত্তরণের কাহিনী। ছবিটি নিয়ে আশাবাদী সাইমন-মাহিও। তাদের দুজনই প্রত্যাশা করেন, ‘পোড়ামন’র সাফল্য ছাড়িয়ে যাবে এ ছবিটি।

সুদীপ্ত সাঈদের গল্পে ছবিটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন আসাদ জামান। ছবিটিতে আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ প্রমুখ। এতে রয়েছে বেশ কিছু শ্রুতিমধুর গান। এসব গান দর্শকের মনের অনেকদিন দাগ কাটবে বলে প্রত্যাশা নির্মাতা মানিকের।

এমএবি/এলএ/এমএস

Check Also

বদলে যাচ্ছে আইপিএলের সময়সূচি, পক্ষে শাহরুখ, বিপক্ষে আম্বানী

আইপিএল সম্প্রচারের সময় বদলাতে চলেছে। এমনটাই ইঙ্গিত মিলেছে আইপিএল-এর গর্ভনিং কাউন্সিলের বৈঠকে। এতেই ঘোর অসন্তোষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *