Home / বিনোদন / স্বল্প মেকআপেই কীভাবে মোহময়ী হয়ে উঠবেন!

স্বল্প মেকআপেই কীভাবে মোহময়ী হয়ে উঠবেন!

ফেব্রুয়ারি মাসের আট তারিখ হয়ে গেল। প্রেমের উৎসব তো শুরু। মনের মানুষকে মনের কথাটি বলার দিন যে আজ। এমন দিনে কি আর পড়ার বই কিংবা অফিসের ফাইলে মুখ গুঁজে থাকলে চলে? এমন দিন তো একটু সেজেগুজে বেরিয়ে পড়ার। কিন্তু অফিস-কলেজে যেতে যেতেই তো সময় কাবার হয়ে যায়। জীবনের ইঁদুর দৌড়ে হাতে অত সময় কই যে একটু যত্ন নিয়ে সাজবেন। নিজেকে তার চোখের জন্য একটু সুন্দর দেখাবেন। এই সমস্যার সমাধানে এগিয়ে এসেছেন টালিউড বিউটি নুসরত জাহান। স্বল্প সময়ের কেরামতিতে কীভাবে আপনিও নিজেকে মোহময়ী করে তুলতে পারবেন, নিজের ফেসবুক পেজেই সেই মন্ত্র দিয়েছেন নায়িকা।

প্রসেনজিৎ, দেব, জিৎ থেকে অঙ্কুশ- প্রত্যেকের পাশেই অনস্ক্রিনে নজর কেড়েছেন নুসরত। নায়িকার সৌন্দর্যের কদর স্টুডিও পাড়ায় বেশ রয়েছে। ভক্তের সংখ্যাও কম নয়। তবে বেশি মেকআপ কোনোদিনই পছন্দ করেন না নুসরত। ক্যামেরার খাতিরে যেটুকু করতে হয় তা করে নেন বটে বাকি সময়টুকু স্বল্প মেকআপে থাকাটাই শ্রেয় মনে করেন অভিনেত্রী। তা সত্ত্বেও সবসময় এত সুন্দর কীভাবে লাগে তাকে? এ প্রশ্ন সবসময়ই শুনতে হয় নায়িকাকে। তারই উত্তর নিজের ফেসবুক পোস্টে দিলেন নায়িকা। জানিয়ে দিলেন কীভাবে স্বল্প মেকআপে আপনিও নিজেকে নুসরতের মতো মোহময়ী করে তুলতে পারবেন। মুখে বাড়তি মেকআপ না দিতে চাইলে কী করবেন? কতটা ব্লাশ দেবেন মুখে? চোখে কাজল না লাগাতে চাইলে কী করবেন? এই সমস্ত প্রশ্নের উত্তরই নুসরত নিজের এই ভিডিওতে দিয়ে দিয়েছেন।

ফেব্রুয়ারির হালকা শীত নতুন করে প্রেম জাগায় বাঙালি মনে। এমনদিনে নিজেকে নতুন করে প্রিয় মানুষটার সামনে তুলে ধরতেই পারেন। এর জন্য ঘণ্টার পর ঘণ্টা ধরে সাজার কোনো প্রয়োজন নেই। নুসরতের মতে সাজসজ্জা এমন হওয়া উচিত যা আপনার প্রাকৃতিক সৌন্দর্যকেই বিকশিত করে তুলবে। আর প্রিয় মানুষটার চোখে ধরা দেবে। বিশেষ করে আজকের দিনে তাকে আরও একবার প্রপোজ করতে বাধ্য করবে।

Check Also

কার অপেক্ষায় মরুর বুকে বুবলী?

কিছুদিন আগে মরুর বুকে স্বামীর সঙ্গে মাহিয়া মাহির বেশ কিছু ছবি সকলের নজরে আসে। সেখানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *