Home / এক্সক্লুসিভ / চন্দ্রাবতী থেকে নিজের নাম সরিয়ে নিলেন পরীমনি

চন্দ্রাবতী থেকে নিজের নাম সরিয়ে নিলেন পরীমনি

তরুণ নির্মাতা রফিক শিকদার নির্মাণ করছেন ‘ওপারে চন্দ্রাবতী’ নামের চলচ্চিত্র। এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করার কথা ছিল এ সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা পরীমনির।

ইতিমধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধও হয়েছিলেন তারা। কিন্তু গতকাল হঠাৎ করেই জানা গেল চন্দ্রাবতী থেকে নিজের নাম সরিয়ে নিচ্ছেন হালের আলোচিত নায়িকা পরীমনি।

মহরতের মাত্র তিনদিন আগে হঠাৎ কেন এমন সিদ্ধান্ত, জানতে চাইলে পরীমনি সময়ের কণ্ঠস্বরকে জানান, আসলে তার শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসকের পরামর্শে আপাতত ছবিটি করতে পারছেন না।

পরীমনি জানান, কয়েকদিন যাবৎ আমার শরীরটা ভালো যাচ্ছে না। জ্বর ও সর্দি-কাশিতে ভুগছি। চিকিৎসকরা আপাতত বিশ্রামে থাকতে বলেছেন। তবে শুধু এই সর্দি-কাশি নয়, আসলে গত তিন বছর টানা অভিনয় করে শারীরিকভাবে বিধ্বস্ত আমি।

চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন, আপাতত যেন বাড়তি চাপ না নেই। তাই নতুন কোনো কাজ না করে যেসব কাজ চলছে সেগুলোতেই সময় দিতে চাই।

‘ওপারে চন্দ্রাবতী’ সিনেমায় একজন চিত্রশিল্পীর চরিত্রে অভিনয় করার কথা ছিল পরীমনির। কিছুদিন আগে এতে চুক্তিবদ্ধও হয়েছিলেন তিনি। পরিচালকের ভাষ্য, মূলত প্রেম কাহিনী নিয়েই ‘ওপারে চন্দ্রাবতী।

এদিকে হঠাৎ করে পরীর এই ছবিটি ছেড়ে দেওয়াতে বেশ বিপাকে পড়েছেন নির্মাতা রফিক সিকদার। তিনি বলেন, ১৪ ফেব্রুয়ারি বিএফডিসির ঝরণা স্পটে ‘ওপারে চন্দ্রাবতী’ সিনেমার শুভ মহরত অনুষ্ঠিত হওয়ার কথা ছিল, কিন্তু হঠাৎ পরীর এমন সিদ্ধান্তে মহরত করব নাকি বন্ধ করে দেবো সেটাই ভাবছি।

রবি

Check Also

খালেদার জেল: যা বললেন তসলিমা নাসরিন !!

বাংলাদেশের ইতিহাসে রাষ্ট্র ও সরকার প্রধানদের মধ্যে এইচ এম এরশাদের পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *