Home / বিনোদন / শাকিবের চরিত্র এত খারাপ জানতাম না : অপু বিশ্বাস

শাকিবের চরিত্র এত খারাপ জানতাম না : অপু বিশ্বাস

বাংলাদেশের জনপ্রিয় তারকা দম্পতি শাকিব খান-অপু বিশ্বাস। গত একবছর এই দম্পতিকে ঘিরে লোচনা-সমালোচনা যেন থামছেই না। এ ব্যাপারে অপু বলেন ‘শাকিব খান আগেই আমাকে বলেছিলো, আমাদের সন্তান হলেই সে আমাকে ডিভোর্স দিয়ে দেবে। তখন আমি বিষয়টিকে গুরুত্ব দেইনি। কথার কথা মনে করেছিলাম। কিন্তু আজ বুঝতে পারছি বিষয়টা কতটা সত্যি।

আমি জানতাম, শাকিব খানের চরিত্র খারাপ কিন্তু এত খারাপ জানতাম না। যে সব মেয়েদের সাথে তার ওঠা-বসা; আমি ভেবেছিলাম সন্তান হলে সে এই পথ থেকে সরে আসবে। কিন্তু ঘটেছে তার উল্টো। বাবা হয়ে সন্তানের স্বার্থেও সে ছাড় দিতে পারে নি। শাকিব খান যে কাজগুলো করেছেন দর্শক তাদের বিবেক দিয়ে নিশ্চয়ই তা বিবেচনা করবেন। আমি তাকে ভালোবেসে ঘর ছেড়েছি, পরিবার ছেড়েছি, ক্যারিয়ার ছেড়েছি। বিনিময়ে পেয়েছি অবহেলা আর অসম্মান।

শাকিব-অপুর দ্বন্দ্বের পেছনের কারণ হচ্ছে বিয়ের কথা মিডিয়াতে ফাঁস করে দেয়া, সন্তানকে রেখে অপুর কলকতা যাওয়া ইত্যাদি। এর মধ্যেই অপুকে ডিভোর্স লেটার পাঠান শাকিব। এ ঘটনার পর ঢাকা উত্তর সিটি করপোরেশনের পক্ষ থেকে সালিশি বৈঠকের আয়োজন করা হয়। এতে শাকিব-অপুকে উপস্থিত থাকার জন্য বলা হয়।

গত ১৫ জানুয়ারি সিটি করপোরেশনের অঞ্চল ৩-এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো. হেমায়েত হোসেনের সঙ্গে তালাক নোটিশের বিপরীতে সমঝোতা বৈঠকে বসেন অপু। সালিশি বৈঠকে অপু বিশ্বাস উপস্থিত হলেও শাকিব খান কিংবা তার পক্ষ থেকে কেউ উপস্থিত ছিলেন না। এরপর ২ ফেব্রুয়ারি পুনরায় সালিশি বৈঠক ডাকা হয়। এতে শাকিব খান অংশ নেয়ার প্রয়োজন মনে করেননি বলে তার ঘনিষ্ঠজনেরা মনে করছেন।

Check Also

কার অপেক্ষায় মরুর বুকে বুবলী?

কিছুদিন আগে মরুর বুকে স্বামীর সঙ্গে মাহিয়া মাহির বেশ কিছু ছবি সকলের নজরে আসে। সেখানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *