Home / বিনোদন / বিয়ের দুই বছরের মাথায় যে কারণে ঘর ভাঙ্গছে নায়িকা মাহির

বিয়ের দুই বছরের মাথায় যে কারণে ঘর ভাঙ্গছে নায়িকা মাহির

সময়টা ভালো যাচ্ছে না মাহিয়া মাহির। অনেকদিন হলো সিনেমা হলে নেই নতুন ছবি। কিছু ছবির শুটিং নিয়ে ব্যস্ততা থাকলেও নেই আলোচনা। সেই সঙ্গে ব্যক্তিজীবনটা নিয়েও বেশ টানাপোড়েনের মধ্যে আছেন এই অগ্নি কন্যা। আর সেটা স্যোসাল মাধ্যমে শেয়ার করতেও ভুলেননি তিনি।

ফেসবুকে লিখেছেন, ‘আমি খুব সহজেই মানুষ চিনতে পারি। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা চিনতেই আমার ভুল হয়ে গেল।’

রহস্যের এক বেড়াজালে ঘেরা এই স্ট্যাটাস কেন তা নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। কাকে উদ্দেশ্য করে তাও বোঝা যায়নি।

তবে অনেকেই আঁচ করছেন সংসারে সমস্যা চলছে। আর তাই টানাপোড়েনের কথাই এ স্ট্যটাসের মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। আর এ পোস্টটিকে ঘিরে নানা গুঞ্জন ডালপালা মেলেতে শুরু করেছে ইতোমধ্যেই।

এরপর মাহির সঙ্গে যোগাযোগ করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। মাহির সেই পোস্টের নিচে পরিচালক সাফি উদ্দিন সাফি লিখেছেন, ‘ভুল মানুষই করে। আর তুমি ভুল করে প্রমাণ করেছ, তুমি মানুষ।’

আনন্দ অশ্রু ছবির শুটিংয়ের জন্য এই মুহূর্তে মানিকগঞ্জে মাহি। ছবিটি পরিচালনা করছেন দুই নয়নের আলো খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। আর এতে তার সহশিল্পী সাইমন সাদিক।

মাহি সাধারনত তার স্বামী মাহমুদ পারভেজ অপুকে নিয়েই শুটিংয়ে যান। কিন্তু বেশ কিছুদিন তাদের একসঙ্গে দেখা যাচ্ছে না। এ সিনেমার শুটিংয়েও স্বামীকে নিয়ে যাননি। এ নিয়েও অনেকে কথা তুলেছেন। আর বেশকিছুদিন ধরে মাহির ফেসবুক স্ট্যাটাস ভীষন্নতায় ভরা। ভক্তরা তাই শোবিজে নতুন কোন বিচ্ছেদের খবরের আশঙ্কা করছেন।

Check Also

কার অপেক্ষায় মরুর বুকে বুবলী?

কিছুদিন আগে মরুর বুকে স্বামীর সঙ্গে মাহিয়া মাহির বেশ কিছু ছবি সকলের নজরে আসে। সেখানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *