Home / খেলাধুলা / আবারো স্পট ফিক্সিংয়ে অভিযুক্ত নাসির জামশেদ! 

আবারো স্পট ফিক্সিংয়ে অভিযুক্ত নাসির জামশেদ! 

 

পাকিস্তান সুপার লিগে দুর্নীতির জন্য প্রাক্তন টেস্ট ওপেনার নাসির জামশেদকে অভিযুক্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এ অভিযোগের জন্য ১৪ দিনের মধ্যে দুর্নীতি দমন ইউনিটের কাছে নাসির জামশেদকে জবাব দিতে বলা হয়েছে।

নাসির জামশেদের বিরুদ্ধে গত বছরের পিএসএল টুর্নামেন্টে স্পট ফিক্সিংয়ের অভিযোগ উঠে। দুর্নীতি দমন ট্রাইব্যুনালকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা না করায় নাসির জামসেদকে ১২ মাসের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ করেছে পিসিবি।

এই ট্রাইব্যুনাল ইতোমধ্যেই দুর্নীতির দায়ে পাকিস্তানের অপর দুই ক্রিকেটার শারজিল খান ও খালিদ লতিফকে ৫ বছরের জন্য নিষিদ্ধ করেছে।

দুর্নীতি দমনে নিজেদের ভূমিকা নিয়ে এক বিবৃতিতে পিসিবি জানিয়েছে, ‘দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সজাগ রয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ত্রর দুর্নীতি দমন ট্রাইব্যুানাল ইতোমধ্যেই শারজিল খান ও খালিদ লতিফকে নিষিদ্ধ করেছে। স্বাধীন বিচারক প্যানেল তাদের দোষী সাব্যস্ত ঘোষণা করেছে।’

ভারতের বিপক্ষে তিনটি ওয়ানডে সেঞ্চুরি হাঁকানো নাসির কুঁকিদের সঙ্গে নিজের যোগাযোগের কথা অস্বীকার করে আসছেন। তবে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে পিএসএল চলাকালীন দুবাইয়ে ইউসুফ আনোয়ারের সঙ্গে শারজিল খান ও খালিদ লতিফের সঙ্গে মিটিংয়ে উপস্থিত ছিলেন তিনি।

Check Also

টি-টোয়েন্টি দলে ফিরে যা বললেন সৌম্য!

  লঙ্কানদের বিপক্ষে আসন্ন দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের জন্য ১৫ সদস্যর দল ঘোষণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *