সবচেয়ে আদর্শ বউ দীপিকা, আদর্শ শাশুড়ি জয়া

বলিউডের প্রথিতযশা পরিচালক ও প্রযোজক করণ জোহর। মানুষ তাঁকে একজন চলচ্চিত্র বিশেষজ্ঞ হিসেবেই জানে। কিন্তু তিনি যে একজন সম্পর্ক বিশেষজ্ঞ একথা কজনই বা জানে। সম্প্রতি দীপিকা পাড়ুকোনকে আদর্শ বউ এবং জয়া বচ্চনকে আদর্শ শাশুড়ির তকমা দিয়ে তারই প্রমাণ দিলেন করণ জোহর। ভারতের একটি রেডিও ষ্টেশনে এমন মন্তব্য করেন তিনি।

বর্তমানে ভারতের একটি রেডিও অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করছেন করণ। সেখানে সম্পর্ক এবং তার জটিলতা নিয়ে নিজের নানা মতামত দেন এবং শ্রোতাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সেই অনুষ্ঠানে এক কলার প্রশ্ন করেন, তাঁর বিচারে বলিউডের সবচেয়ে দুষ্টু শাশুড়ি কে? করণ স্বাভাবিকভাবেই প্রশ্নটি এড়িয়ে যান। তবে সবচেয়ে ভাল শাশুড়ি ও পুত্রবধূর নাম জানতে চাইলে তিনি একটুও সময় নষ্ট না করে বলেন জয়া বচ্চন ও দীপিকা পাড়ুকোনের নাম। প্রসঙ্গত, কোনও এক সাক্ষাতকারে রণবীর সিংও বলেছিলেন দীপিকা বিয়ে করে সংসার করার মতো একজন মানুষ।

রেডিও অনুষ্ঠানের ওই পর্বের বিষয় ছিল সম্পর্কের মধ্যে পরিবারের সদস্যদের অহেতুক নাক গলানো এবং হোয়াটাসঅ্যাপে কিছু বিরক্তিকর পারিবারিক গ্রুপ থাকে, যা সম্পর্ক নষ্ট করে দেওয়ার জন্যে একেবারেই আদর্শ। সেসব বিষয়গুলো নিয়েই আলোচনা করেন করণ।

ওই অনুষ্ঠানেই এক কলার করণকে ফোন করে জানান, কীভাবে তাঁর প্রেমিকের পরিবারের লোক তাঁর পেশাকে ছোট করেছেন। মেয়েটি পেশায় একজন হেয়ার স্টাইলিস্ট। এই কথা শুনে মারাত্মক রেগে যান করণ। তিনি বলেন, তাঁদের বসিয়ে বোঝানো উচিত যে, স্কুল শিক্ষিকা হওয়াটাই মেয়েদের একমাত্র সম্মানীয় চাকরি নয়। যেকোনও কাজই ভাল, শুধু প্রত্যেকের সেটা ভালবেসে করা উচিত।

সিনেমার পাশাপাশি এভাবেই রেডিও অনুষ্ঠানের মাধ্যমে মানুষকে সম্পর্ক বিষয়ক পরামর্শ দিচ্ছেন করণ জোহর।

বাংলা ইনসাইডার/ এইচপি

Add Comment

Required fields are marked *. Your email address will not be published.