Home / Uncategorized / কত দিন মাঠের বাইরে থাকবেন সাকিব?

কত দিন মাঠের বাইরে থাকবেন সাকিব?

ফাইনালের গুরুত্বপূর্ণ ম্যাচে সাকিব আল হাসানের ছিটকে যাওয়ায় শিরোপার লড়াই থেকেই ছিটকে যায় বাংলাদেশ। সাকিবের বাকি ম্যাচে খেলতে না পারা অপূরণীয় ক্ষতি বয়ে আনে দলের জন্য। সিরিজের ফাইনাল ম্যাচের পর প্রথম টেস্ট ম্যাচেও দর্শক হয়ে থাকতে হবে ‘বাংলাদেশের প্রাণ’ খ্যাত সাকিব আল হাসানকে।

এই চোট সাকিবকে কতোদিন মাঠের বাইরে রাখবে তা পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি। আশঙ্কা করা হচ্ছে শ্রীলঙ্কার সঙ্গে দুই ম্যাচের টেস্ট এবং টি-২০ সিরিজেও দলের বাইরে থাকতে পারেন তিনি। আর সেই আশঙ্কা যদি সত্যি হয় তাহলে বাংলাদেশের ক্রিকেটে দুর্দিন অপেক্ষা করছে সামনে সেটা বলাই যায়। দলে সাকিবের জায়গা পূরণ করার মতো কোনো খেলোয়াড় এখনো তৈরি হয়নি। অদূর ভবিষ্যতেও কেউ আসবে কিনা সেটাও বলা কঠিন।

লঙ্কানদের বিপক্ষে বাকি ম্যাচ গুলোতে সাকিব মাঠে থাকলে বাড়তি ভরসা পেত দল। কিন্তু এই অসময়ের আঘাত বাংলাদেশের ইতিহাসের সেরা খেলোয়াড়কে কতো দিন দলের বাইরে রাখবে সেই দুশ্চিন্তার আগুনে পুড়ছে গোটা জাতি। ত্রিদেশীয় সিরিজের ট্রফি হাতছাড়া হওয়ার দুঃখ ভুলতে সবার নজর থাকবে টেস্ট ও টি-২০ সিরিজের দিকে। কিন্তু সেখানেও সাকিবের শূন্যতা পোড়াবে টাইগার ভক্তদের।

মুস্তাফিজের করা ওভারের দ্বিতীয় বলে ফিল্ডিং করতে গিয়ে বাম হাতের আঙ্গুলে ব্যথা পান সাকিব। টিভি রিপ্লেতে দেখা যায় বল ধরতে গিয়ে নিজের শরীরের ভর গিয়ে পরে সাকিবের বাম হাতের উপর। যন্ত্রণায় কাতর হয়ে মাঠেই পরে থাকতে দেখা যায় সাকিবকে। অনেকক্ষণ পর দলের ফিজিওর সহায়তায় মাঠ ছাড়েন তিনি।

Check Also

সাকিব না থাকায় টেস্ট দলের নতুন অধিনায়কের নাম ঘোষনা করলো বিসিবি

বাঁ হাতের আঙুলের চোটে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ব্যাটিং করতে পারবেন না সাকিব আল হাসান। টেস্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *