সাকিব আর শাকিব, দুজনই ভর্তি হাসপাতালে!

ক্রীড়া এবং বিনোদন- এই দুই জগতের দুই তারকা গোটা দেশকে মাতিয়ে রাখেন। তাদের আলোয় আলোকিত দুই অঙ্গন। এবার এই দুই তারকার মন খারাপের খবর সবাইকে যে হতাশ করে দিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। বিশ্বনন্দিত ক্রিকেট তারকা সাকিব আল হাসান এবং দুই বাংলার তোলপাড় করা নায়ক শাকিব খান দুজনই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ঘটনা ঘটেছে আজই।

ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচ চলছে। এর মধ্যেই আসে দুঃসংবাদটি। ৪২তম ওভারে এক্সট্রা কাভার থেকে ছুটে এসে ফিল্ডিং করতে গিয়ে আঙুলে চোট পেয়ে বসেন আমাদের বিশ্বসেরা অল-রাউন্ডার। মাঠে প্রাথমিক শুশ্রুষার পর সুস্থবোধ করছিলেন না তিনি। ফলে সরাসরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ড্রেসিংরুমে না নিয়ে তাকে সরাসরি রাজধানীর অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়। সাকিবের এই অসুস্থতার খবর আজকের ম্যাচের জন্যে মোটেও ভালো খবর নয়। এমনিতেই সাকিব নেই, তারওপর মরার ওপর খাড়ার ঘায়ের মতো দেখা দিয়েছে নিয়ম-কানুন। তার পরিবর্তে ব্যাটিংয়ে কাউকে নামানো যাবে না। মানে ১০ জনের দল নিয়ে খেলতে হবে বাংলাদেশকে।

বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী মারফত জানা গেছে, হাসপাতালে প্রথমে তার এক্স–রে করা হবে। পরে সেলাই দিতে হবে। সেলাই দিতে হলে শ্রীলঙ্কার বিপক্ষে ৩১ জানুয়ারি থেকে শুরু হওয়া টেস্ট সিরিজে খেলাও সাকিবের জন্য অনিশ্চিত।

ওদিকে, ঢালিউডের কিং খান অস্টেলিয়ায় শুটিং করতে গিয়ে ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে সিডনির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। এমনিতেই বেশ কয়েকদিন ধরে তিনি জ্বরে ভুগছিলেন। অসুস্থ শরীর নিয়েই গত সোমবার দিবাগত রাতে আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ সিনেমার শুটিংয়ের উদ্দেশে অস্ট্রেলিয়া যান শাকিব খান। সেখানে পৌঁছানোর পর তিনি আরো অসুস্থ হওয়ায় তাকে সিডনির একটি হাসপাতালে ভর্তি করা হয়।

শাকিব খানকে হাসপাতালে ভর্তির বিষয়টি সিডনি থেকে কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন শাকিব খানের মেকআপ আর্টিস্ট সবুজ।

এই মুহূর্ত সাকিব এবং শাকিবের সুস্থ হয়ে ফিরে আসার অপেক্ষা ছাড়া আর কিছু করার নেই। ভক্ত এবং শুভানুধ্যায়ীদের দোয়া তাদের দ্রুত সুস্থ করে তুলুক।

Add Comment

Required fields are marked *. Your email address will not be published.