হাসপাতালে শাকিব খান

কিছুদিন আগে ‘সুপার হিরো’ ছবির শুটিং এ অংশ নিতে অস্ট্রেলিয়া পারি জমান শাকিব খান। এর আগে ব্যাংকক ও কলকাতায় কয়েকবার যাওয়া আসার কারণে গরম-ঠান্ডা মিলিয়ে আবহাওয়া জনিত জ্বরে আক্রান্ত হন এই চিত্রনায়ক। শারীরিক অসুস্থতা থাকা সত্ত্বেও দেরি না করে তিনি অস্ট্রেলিয়া রওনা করেন। তবে সেখানে পৌঁছানোর পর শারীরিক অবস্থা আরো অবনতি ঘটে।

অস্ট্রেলিয়ার সিডনির এক হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। শাকিব খানের বন্ধু ও প্রযোজক ইকবাল হোসেন জয় বলেন, শাকিব খান ভাইরাস জ্বরে আক্রান্ত হবার কারণে এখনো শুটিং শুরু করতে পারেননি। এমনকি ঠান্ডা বেশি লাগার কারণে তিনি কথাও ঠিকমত বলতে পারছেন না। আমার সঙ্গে কথা হয়েছে। তিনি বর্তমানে ডাক্তারের পরামর্শে সিডনির একটি হাসপাতালে রয়েছেন। তাকে আরো কয়েকদিন বিশ্রামে থাকতে হবে।

এদিকে অস্ট্রেলিয়া যাবার আগে শাকিব খান জানিয়েছিলেন, কয়েকদিন ধরেই ঠান্ডা জ্বরে আক্রান্ত। তারপরও পরিচালক ও প্রযোজনা সংস্থার কথা মাথায় রেখে তিনি ছবির শুটিং শিডিউল অনুযায়ি অস্ট্রেলিয়া রওনা করছি।

আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব-বুবলী ছাড়া ছবিতে আরো অভিনয় করছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

Add Comment

Required fields are marked *. Your email address will not be published.