Home / Uncategorized / ১০ তলা সমান উঁচু বৈদুতিক টাওয়ারে উঠে পাগলের নাচ

১০ তলা সমান উঁচু বৈদুতিক টাওয়ারে উঠে পাগলের নাচ

টাওয়ারের চূড়ায় উঠে নাচানাচি করছে লোকটি। পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশের ১৩২ কেভির বিদ্যুতের টাওয়ারে লোকটিকে দেখে হতবাক স্থানীয় লোকজন। দেখতে দেখতে কয়েকশ’ লোক জড়ো হলেন। খবর দেওয়া হলো ফায়ার সার্ভিসকে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে রাউজানের কাপ্তাই সড়ক সংলগ্ন মাইজ্জামিয়ার ঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। ওই লাইন দিয়ে কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রে উৎপাদিত বিদ্যুৎ মদুনাঘাট সাব স্টেশনে আনা হয়।

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন ফায়ার সার্ভিসের কালুরঘাট স্টেশনের সিনিয়র অফিসের অতীশ চাকমা।

লোকটির মানসিক সমস্যা আছে জানিয়ে তিনি বাংলানিউজকে বলেন, প্রায় ১১০ ফুট উঁচু গ্রিড লাইনের টাওয়ারে উঠে একটি মানুষকে নাচানাচি করতে দেখে স্থানীয় লোকজন সকাল পৌনে ১১টার দিকে ফায়ার সার্ভিসে খবর দেন। রাউজান ও কালুরঘাট স্টেশন থেকে দুটি গাড়ি ঘটনাস্থলে পাঠানো হয়। আমরা ডাকাডাকি করেও তাকে নামাতে পারিনি। অনেক চিন্তা করে ভাবলাম, তার উঠতে অনেক পরিশ্রম হয়েছে, কয়েকঘণ্টা নাচানাচি করেছে, এতক্ষণে খিদে লাগতে পারে। তাই খাবার দেখালে নেমে আসবে।

বিষয়টি স্থানীয় ইউপি সদস্যদের সঙ্গে শেয়ার করি। তারা কলা-রুটি নিয়ে আসেন। পরে সেগুলো দেখাই। এরপর তিনি ধীরে ধীরে নেমে আসেন। আসার পথে ঘটল বিপত্তি। একপর্যায়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। ১১টা ৫০ মিনিটে আমরা নামিয়ে এনে দ্রুত নোয়াপাড়া পাইওনিয়ার হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। যোগ করেন অতীশ চাকমা।

বর্তমানে লোকটি আশঙ্কামুক্ত জানিয়ে তিনি বলেন, গ্রিড লাইনের টাওয়ারটি ছিল অরক্ষিত। সেখানে সাধারণ মানুষ যাতে উঠতে না পারে সেজন্য কোনো কাঁটাতারের বেড়া ছিল না। এটি বিপজ্জনক।

Check Also

মাশরাফি আগেই জানতেন সাকিব আজ ব্যাট করতে পারবে না

আজ শ্রীলঙ্কার বিপক্ষে ৪২তম ওভারে ফিল্ডিং করতে যেয়ে বাঁহাতের আঙুলে চোট পেয়েছেন সাকিব।  মাঠ ছেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *