মিথিলাকে আবারও বিয়ে করতে চান তাহসান!

শোবিজ জগতের আলোচিত দম্পতি তাহসান-মিথিলা গত বছরের অক্টোবরে বিচ্ছেদের ঘোষণা দেন। ওই বছরের মে মাসে তাদের প্রায় ১১ বছরের সংসারের আনুষ্ঠানিক সমাপ্তি হয়। প্রায় দুই বছর ধরেই তারা নিজেদের মধ্যকার সমস্যাগুলো মিটমাটের চেষ্টা করছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বোঝাপড়া না হওয়ায় চূড়ান্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

সম্প্রতি ফেসবুকের মাধ্যমে মিথিলাকে ফের বিয়ের প্রস্তাব দিয়েছেন তাহসান। মিথিলা নিজেই ফেসবুকে এ খবর প্রকাশ করেছেন। যদিও এটা আদৌ ঘটেনি।

ফেসবুকে একটি অ্যাপ ভাইরাল হয়েছে। ‘কোন সেলিব্রিটি আপনাকে ইসলামিক মতে বিয়ে করতে চায়?’ নামের ওই অ্যাপে ক্লিক করলেই নির্দিষ্ট একজন সেলিব্রেটির নাম-বয়স-পেশাসহ বিয়ের প্রস্তাবটি পাওয়া যাচ্ছে।

তাহসানের কাছ থেকে নয়, মিথিলা ওই অ্যাপটির মাধ্যমেই বিয়ের প্রস্তাবটি পেয়েছেন। তাতে লেখা, ‘আসসালামু আলাইকুম, রাফিয়াথ (মিথিলার নামের প্রথম অংশ)। এই প্রপোজালের মাধ্যমে আমি আপনাকে বিয়ে করতে চাই, আমার জীবন বৃত্তান্ত নিম্নরূপ : নাম : তাহসান, বয়স : ৩১, চাকুরি : অভিনেতা। আমার মনে হয় আমরা ২০১৮ সালের ২৬ এপ্রিল তারিখে বিয়ে করতে পারি।

অ্যাপের রেজাল্টটি নিজের ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে মিথিলা লেখেন, ‘আবারও! আর উনার বয়স ৩১ কেন, ২১ হবে না?’

এই অ্যাপ অন্য সেলিব্রেটিরাও ব্যবহার করেছেন। জাকিয়া বারী মম ও মৌসুমী হামিদ বিয়ের প্রস্তাব পেয়েছেন ঢালিউড অভিনেতা আরিফিন শুভর কাছ থেকে। ফলাফল শেয়ার করে মৌসুমী হামিদ ফেসবুকে লিখেছেন, সকাল সকাল একী হয়ে গেল।

Add Comment

Required fields are marked *. Your email address will not be published.