Home / বিনোদন / তাহসানের সাথে প্রথম জুটি বাঁধলেন অপু

তাহসানের সাথে প্রথম জুটি বাঁধলেন অপু

সেলিব্রেটি হলেও অপু বিশ্বাস-তাহসান খান দুজন দুই প্রান্তের বাসিন্দা। একজন ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপরজন সংগীত শিল্পী ও ছোট পর্দার অভিনেত্রী। সম্প্রতি প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তার। এ দুই তারকা সম্প্রতি জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন। তবে কোনো ছবিতে নয়। শুভেচ্ছাদূত হিসেবে।

সম্প্রতি বিনোদন ভিত্তিক অ্যান্ড্র‍য়েড অ্যাপস লিঙ্কআস-এর শুভেচ্ছাদূত হয়েছেন তারা। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় রাজধানীর বনানীর একটি হোটেলে একসংবাদ সম্মেলন করে লঞ্চিং করা হয় অ্যাপসটির। সেখানেই জানানো হয় এ তথ্য। অ্যাপ লঞ্চিংয়ের ওই অনুষ্ঠানে তাহসান এবং অপু বিশ্বাস দুজনেই উপস্থিত ছিলেন। তাদরে সঙ্গে আরও উপস্থিত ছিলেন ওয়ারফেজ ব্যান্ডের টিপু। এছাড়া লিঙ্কআস অ্যাপসের চেয়ারম্যান ইয়ে লিয়াং।

এসময় অপু বিশ্বাস বলেন, চীনা লিঙ্কআস অ্যাপস বাংলাদেশে যাত্রা শুরু করতে যাচ্ছে। এই অ্যাপসের মাধ্যমে দর্শকরা সেলেব্রিটিদের যাবতীয় আপডেট পাবেন। এই অ্যাপসে মাঝেমধ্যে লাইভে এসে দর্শকদের সাথে যুক্ত হবেন।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে অ্যাপসটির শুভোচ্ছদূত হওয়া প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন,‌ তাহসান ভাইয়ের সাথে প্রথমবার জুটি বেঁধে কাজ করতে যাচ্ছি। আমরা দুজনেই এই লিঙ্কআস অ্যাপসের হয়ে একসঙ্গে বিভিন্ন বিজ্ঞাপন ও ক্যাম্পেইনে অংশ নেব। অ্যাপসটি যারা বাংলাদেশে এনেছেন তাদের চিন্তাধারা অনেক স্মার্ট। তাদের স্মার্ট চিন্তধারার সঙ্গে আমরাও যুক্ত হয়েছি।’

অ্যাপসটির সঙ্গে বিনোদনের আরও অনেকে যুক্ত হচ্ছেন বলে জানিয়েছেন অ্যাপসটির কর্তৃপক্ষ। লিঙ্কআস অ্যাপস কর্তৃপক্ষ জানায়, এই অ্যাপসে গান, নাটক, সিনেমা, মিউজিক ভিডিও সবকিছুই পাওয়া যাবে। এছাড়া রাজধানীর ট্রাফিক আপডেটও পাওয়া যাবে এই অ্যাপসটিতে।

Check Also

সাকিব আর শাকিব, দুজনই ভর্তি হাসপাতালে!

ক্রীড়া এবং বিনোদন- এই দুই জগতের দুই তারকা গোটা দেশকে মাতিয়ে রাখেন। তাদের আলোয় আলোকিত দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *