Breaking News
Home / বিনোদন / আকসার-২ মুভিতে আবারো খোলামেলা দৃশ্যে জেরীন খান! (ভিডিও)

আকসার-২ মুভিতে আবারো খোলামেলা দৃশ্যে জেরীন খান! (ভিডিও)

আরো পড়ুন

ভারতীয় বংশোদ্ভূত কানাডায় জন্ম নেওয়া একসময়ের পর্ণ সুপারস্টার সানি লিওন এখন ব্যস্ত বলিউডের ছবিতে অভিনয় নিয়ে। ১৯৮১ সালের ১৩মে সানি লিওন জন্ম নেন। শৈশবে তিনি ছিলেন দুরন্ত প্রকৃতির।

স্কুলজীবনে মাত্র ১৩ বছর বয়সে প্রথম যৌন অভিজ্ঞতার স্বাদ নেন। ২১ বছর বয়সী বিশ্ববিদ্যালয় পড়ুয়া ওই বয়ফ্রেন্ডের হাত ধরেই নিতান্তই শখের বশে তার সঙ্গে একটি পর্ণ ছবিতে অভিনয় করেন সানি। মাত্র ১৭ বছর বয়সে ওই একটি পর্ণে কাজ করে সানির হাতে আসে কচকচে দুই হাজার ডলার। পরে অবশ্য জানতে পারেন, প্রথম সম্মানী হিসেবে তিনি পেয়েছিলেন পাঁচ হাজার ডলার। কিন্তু তার সেই বয়ফ্রেন্ড তিন হাজার ডলার নিজের পকেটে ভরে।

নিজের একটা শখের গাড়ি কেনার জন্য বছরখানেক পর দ্বিতীয় পর্ণ ছবিতে অভিনয় করেন সানি লিওন। কিন্ত নগদ টাকার নেশা ততোদিনে তাকে পয়ে বসে। কানাডর পর্ণ ইন্ডাস্ট্রিতে শুরু করেন ক্যারিয়ার। এরই মধ্যে প্রথম বয়ফ্রেন্ডের জোচ্চুরি তার কাছে ফাঁস হয়ে যাওয়ায় সম্পর্কটা ভেঙে যায়। আরেক পর্ণ অভিনেতা ড্যানিয়েলের সঙ্গে গড়ে ওঠে তার সম্পর্ক।

২০০১ সালে তারা বিয়ে করেন। দুজন মিলে দুহাতে উপার্জন করতে থাকেন ডলার। সানি লিওনের আরও অজানা কিছু তথ্য নিয়ে আজকের আয়োজন। ভিডিওতে দেখুন পর্ণ ছবিতে অভিনয়ের আগে যা করতেন সানি লিয়ন। এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

Check Also

ইউটিউবে শাবনূরের ট্রেলার, ফেসবুকে সমালোচনা

আগের শাবনূর (বামে), ‘পাগল মানুষ’-এ শাবনূর-শায়ের খান১২ জানুয়ারি আবার পর্দায় উঠছেন দেশের অন্যতম জনপ্রিয় নায়িকা …