গোপনে পুত্র সন্তানের জন্য মেয়েকে ধর্ষণ করে বাবা!

বিশাল সাম্রাজ্যের উত্তরসূরী খুঁজতে বাবা-মেয়ে গোপনে সন্তানের পরিকল্পনাও করেছিল। সেটাও আবার পুত্র সন্তান! রাম রহিমকে নিয়ে প্রকাশ্যে এল নতুন এ রহস্য।

বাবা এখন জেলে। তবুও বাবা- মেয়েকে ঘিরে রহস্যের জাল ক্রমশই উন্মোচিত হচ্ছে। প্রকাশ্যে আসছে নানা গোপন সম্পর্ক। এবার মারাত্মক অভিযোগ সামনে আনলেন এক প্রাক্তন ডেরা-ভক্ত। খবর এবেলার।

তাঁর দাবি, হানিপ্রীতের সঙ্গে রাম রহিমের অবৈধ সম্পর্কই শুধু ছিল না, বাবার ডেরায় মেয়ে হানিকে ধর্ষণও করা হয়। যে অপরাধে বাবা এখন জেলে সেই অপরাধ পালিত কন্যার সঙ্গেও করেছেন রাম রহিম।

এখানেই শেষ নয়। আগেই হনিপ্রীতের সাবেক স্বামী বাবা-মেয়ের অবৈধ সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। এবার মুখ খুলেছেন গুরমিতের প্রাক্তন গাড়িচালক কাট্টা সিংহ এবং তাঁর ছেলে গুরদাস সিংহ।

তাঁরা দাবি করেছেন, বাবার গুহা থেকে হানিপ্রীতকে কাঁদতে কাঁদতে বের হতে দেখেছেন। এমনকি, হানিপ্রীত এ নিয়ে তার দাদু ডেরার ক্যাশিয়ারকে নালিশও করেন। কিন্তু রাম রহিমের ভয়ে কেউ কোন প্রতিবাদ করতে পারেনি।

প্রাক্তন ডেরা-ভক্তরাও জানাচ্ছেন যে, গুরমিত রাম রহিম চেয়েছিলেন একটি পুত্র সন্তান যে তাঁর পরে সাম্রাজ্যের হাল ধরবে। আর সেই কারণেই হানিপ্রীত ও গুরমিত গোপন সন্তানের পরিকল্পনা করেছিল।