Home / বিনোদন / বড় ছেলে’র পর আসছে নতুন চমক

বড় ছেলে’র পর আসছে নতুন চমক

‘বড় ছেলে’ টেলিফিল্মে অভিনয় করে জুটি হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছেন জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। ইউটিউবে এরই মধ্যে নাটকটি ৮০ লাখ দর্শক উপভোগ করেছেন। এই মুহূর্তে অপূর্ব-মেহজাবিনের দর্শকপ্রিয়তা নাটকের অন্যান্য জুটির চেয়ে একটু বেশি।

তাই ‘বড় ছেলে’র পর আবারো অপূর্ব ও মেহজাবিনকে সাথে নিয়ে আগামী ভালোবাসা দিবসের জন্য ‘আস্থা’ নাটক নির্মাণ করছেন মিজানুর রহমান আরিয়ান।

নাটকের গল্পের প্রসঙ্গে মিজানুর রহমান আরিয়ান বলেন, আগের দিনে প্রেম ভালোবাসার ভিত ছিল অনেক শক্ত এবং এই সময়ের প্রেম ভালোবাসার ভিত আগের মতো শক্ত নয়, বেশ খানিকটা দুর্বল- এই দুটো বিষয়ের মধ্যে গল্পে একটা সমন্বয় আনার চেষ্টা করা হয়েছে।

‘আস্থা’ নাটকে অপূর্ব অভিনয় করেছেন রিয়াদ চরিত্রে এবং মেহজাবিনের চরিত্রের নাম মিম। এছাড়া নাটকটিতে বিশেষ চরিত্রে দেখা যাবে মৌসুমী হামিদ, ইশানা ও আইরিন আফরোজকে। একই নির্মাতার নির্দেশনায় মেহজাবিনের বিপরীতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, আরিয়ানের নির্দেশনায় বেশ কয়েক বছর ধরেই আমি নিয়মিত কাজ করছি। এটা যে আসলে ‘বড় ছেলে’র সাফল্যের জন্যই আবার মেহজাবিনের সঙ্গে অভিনয় করা তেমনটি নয়। স্বাভাবিকভাবেই আরিয়ানের নির্দেশনায় মেহজাবিনের সঙ্গে কাজ করছি।

উল্লেখ্য, এরই মধ্যে গত ২৩ থেকে ২৫শে সেপ্টেম্বর পর্যন্ত নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে রাজধানীর উত্তরার বিভিন্ন হাউজে এবং শুটিং লোকেশনে। নাটকটির গল্প লিখেছেন মিজানুর রহমান আরিয়ান নিজেই।

Check Also

সাকিব আর শাকিব, দুজনই ভর্তি হাসপাতালে!

ক্রীড়া এবং বিনোদন- এই দুই জগতের দুই তারকা গোটা দেশকে মাতিয়ে রাখেন। তাদের আলোয় আলোকিত দুই …