Home / Uncategorized / রুবেলের ব্যাটিংয়ে মুগ্ধ হয়ে যা বললেন তামিম

রুবেলের ব্যাটিংয়ে মুগ্ধ হয়ে যা বললেন তামিম

জিম্বাবুয়ের বিপক্ষে টাইগরাদের প্রথম সারির ব্যাটিসম্যানরা যখন কিছুই করতে পারলেন না তখন তিন বোলার মুস্তাফিজুর রহমান সানজামুল ইসলাম ও রুবেল হোসেন ধরলেন ব্যাট।এই তিন ব্যাটসম্যান মিলে করলেন প্রায় ৫০ রান।যার মধ্যে রুবেল একটি ছক্কা মেরে করেন ৮ রান। দলের দুঃসময়ে রুবেলের এই ছক্কা মারা দেখে অবাক হয়েছেন অনেকেই বিষেশ করে দলের ওপেনার তামিম ইকবাল।

ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে আসেন তামিম সেখানে তার কাছে রুবেলের ছক্কা মারা কেমন লেগেছে জানতে চাওয়া হলে তামিম বলতে গিয়ে হেসেই ফেললেন।

তিনি একটু মজা করে বলেন, আমার ছক্কার থেকেও ওর(রুবেলের) ফলোথ্রো ভালো লাগছে।এই গল্প যে কয় বছর চলবে সেটাই বুঝতে পারছি না। অসাধারণ!

শুধু রুবেলের ছক্কা নয়,তামিম নিজেও আজ গড়েছেন দুইটি রেকর্ড। একটি প্রথম বাংলাদেশি হিসাবে ওয়ানডে ম্যাচে ৬ হাজার রান করেছেন অপরটি এক ভেন্যুতে ২৫১৫ রান করে জয়সুরিয়াকে ছাড়িয়ে গিয়েছেন।

নিজের এই রেকর্ড প্রসংজ্ঞে বললেন, আসলে আমি জানতাম এই কই রান করলে দুইটি রেকর্ড হবে। এটা ভালো লাগে যে একটি ভেন্যুতে সর্বোচ্চ রান ও ৬ হাজার রান করেছি। তো আমার কাছে মনে হয় যে কোন অর্জনই আমার কাছে অনেক।আর সব থেকে আমাত কাছে স্পেশাল হলো একটি ভেন্যুতে একজন বাংলাদেশি হিসাবে সর্বোচ্চ রান করতে পেরেছি।

তবে ত্রিদেশিয় সিরিজের ফাইনালে আজকে যে উইকেটে খেলেছেন সেই উইকেট আর চাচ্ছেন না। আশা করি এই উইকেট ফাইনালে থাকবে না।আর যদি এই ধরনের উইকেট হয় তাহলে সেটি নিয়ন্ত্রণ করার চেষ্টা করবো।

চলতি ত্রিদেশিয় সিরিজে পরপর তিন ম্যাচেই জয় পেয়েছে টাইগাররা।ইতোমধ্যে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে।আগামী ২৭ তারিখ এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

Check Also

মাশরাফি আগেই জানতেন সাকিব আজ ব্যাট করতে পারবে না

আজ শ্রীলঙ্কার বিপক্ষে ৪২তম ওভারে ফিল্ডিং করতে যেয়ে বাঁহাতের আঙুলে চোট পেয়েছেন সাকিব।  মাঠ ছেড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *